বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় তিন বছরের শিশু অপহরণের ঘটনায় গ্রেফতার ২ বন্দরে মিশু ডকইয়ার্ডের শ্রমিক নিহত ফতুল্লায় সৌদি প্রবাসীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক ও টাকা আত্মসাৎ এর অভিযোগ আ: রহমানের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশে মিছিল নিয়ে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের যোগদান মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

শ্রমিক লীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্রমিক সমাবেশে মিছিল নিয়ে আজিজুলের যোগদান

সংবাদ নারায়ণগঞ্জঃ- জাতীয় শ্রমিক লীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফতুল্লা আঞ্চলিক শাখা আয়োজিত শ্রমিক সমাবেশে মিছিল নিয়ে যোগ দেয় নারায়ণগঞ্জ সদর উপজেলা রিক্সা চালক ইউনিয়নের সাধারন সম্পাদক আজিজুল হক।

(১২ অক্টোবর) সোমবার বিকেলে পাগলা বাজার এলাকায় জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা আঞ্চলিক শাখা আয়োজিত সমাবেশে মিছিল নিয়ে যোগ দেন তিনি।

এসময় নারায়ণগঞ্জ সদর উপজেলা রিক্সা চালক ইউনিয়নের সাধারন সম্পাদক আজিজুল হক বলেন, জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৬৯ সালের আজকের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগঠনটি প্রতিষ্ঠা করেন। শ্রমজীবী মানুষের দাবি আদায় ও অধিকার প্রতিষ্ঠাসহ তাদের সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে এই সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধুর সু-যোগ্য কন্য দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিক বন্ধব বলেই পরপর তিনবার শ্রমিকের নূন্যতম মজুরি বৃদ্ধি করেছেন।শেখ হাসিনার সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে তরান্বিত করতে শ্রমজীবী মানুষকে একতাবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

আজিজুল অরো বলেন, আমার নেতা জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশ শ্রমিকদের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছেন।এমনকি তিনি শ্রমিকদের অধিকার আদায় করতে গিয়ে জেল খেটেছেন। তার পরেও পলাশ শ্রমিকদের অধিকার আদায় করতে পিছু পা হননি। তাই সকল শ্রমজীবী মানুষকে একতাবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা রিক্সা চালক ইউনিয়নের নেতাকর্মীরা

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD